Bangla Hub

গুরুত্বপূর্ণ খবর পড়ুন এবার বাংলায়

১০০ টাকার কমে চমকে দেওয়ার মত রিচার্জ প্ল্যান আনলো Airtel! তালিকা দেখে নিন

WhatsApp Image 2024 07 15 at 9.51.42 AM

ভারতী এয়ারটেল (Bharti Airtel) তার গ্রাহকদের জন্য নতুন তিনটি রিচার্জ প্ল্যান বাজারে হাজির করেছে। এই প্ল্যানগুলি হল ৯৯ টাকা, ৪৯ টাকা এবং ১১ টাকার রিচার্জ প্ল্যান। এই প্ল্যানগুলিতে গ্রাহকরা আনলিমিটেড ইন্টারনেট পাবেন।

ভারতের শীর্ষস্থানীয় টেলিকম সংস্থাগুলির মধ্যে একটি উল্লেখযোগ্য সংস্থা হল ভারতী এয়ারটেল (Bharti Airtel)। এয়ারটেল তার গ্রাহকদের জন্য কিছু সস্তা প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলিতে গ্রাহকরা আনলিমিটেড ইন্টারনেটের সুবিধা পাবেন।

এয়ারটেল (Airtel)-এর ৯৯ টাকা রিচার্জ প্ল্যান:

এয়ারটেলের ৯৯ টাকা রিচার্জ প্ল্যানটির মেয়াদ থাকবে ২ দিন। এই প্ল্যানে গ্রাহকরা ২ দিনের জন্য আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই প্ল্যানটিতে ২০ জিবি এর FUP সীমা আছে। এর কারণে আপনি ২ দিন আনলিমিটেড ইন্টারনেট কোনোরকম চিন্তা ছাড়াই ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: সম্পূর্ণ বদলে যাবে বঙ্গের আবহাওয়া? নতুন সপ্তাহে কী পরিস্থিতি? রইল আপডেট

এয়ারটেল (Airtel)-এর ৪৯ টাকা রিচার্জ প্ল্যান:

এয়ারটেলের ৪৯ টাকা রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা একদিনে যত খুশি সম্ভব ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানটির বৈধতা ১ দিনের। এই প্ল্যানটিতে ২০ জিবি FUP সীমা আছে। এই কারণে আপনি একদিনে সীমাহীন ডেটা ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল (Airtel)-এর ১১ টাকা রিচার্জ প্ল্যান:

এয়ারটেলের ১১ টাকা রিচার্জ প্ল্যানটি খুবই লাভজনক। এয়ারটেলের এই ১১ টাকা রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা ১ ঘন্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদি হঠাৎ করে কোনো কারণে বেশি ডেটার প্রয়োজন হয়ে যায় এই প্ল্যানটি তখনকার জন্য একদম যথাযোগ্য।

এই রিচার্জ প্ল্যানগুলি শুধুমাত্র ডেটা-ভাউচার হিসেবেই কাজ করে। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিং বা এসএমএস-এর মত সুবিধা নেই। যেকোনো সক্রিয় প্ল্যানের সঙ্গে এই ডেটা-ভাউচারগুলি রিচার্জ করা যায়। এই ডেটা ভাউচারগুলি রিচার্জ করলে আপনি আনলিমিটেড ডেটা উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *