Khan’বচ্চন বাড়িতে অগ্নিপরীক্ষা দিয়ে ঢুকতে হবে’, শাহরুখকন্যা সুহানাকে হুঁশিয়ারি অগস্ত্যর দিদির?

 বাংলাহাব ডেক্স:শাহরুখকন্যা সুহানায় মজে অগস্ত্য! কার মন জয় করা সবথেকে কঠিন? বললেন নভ্যা।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিটাউনে কান পাতলেই সম্পর্কের গুঞ্জন! তারকাজুটি তো বটেই বরং প্রেমের হাওয়া এখন সেলেব সন্তানদের মধ্যেও। আর সেই তালিকাতেই অন্যতম চর্চিত ‘বন্ধুত্ব’ সুহানা-অগস্ত্যর (Suhana-Agastya)। দুই তারকাসন্তানের বন্ধুত্ব নাকি এতটাই গাঢ় যে, সেটা নাকি প্রেমে পরিণত হয়েছে। তাই তো বলিপাড়ার হাইপ্রোফাইল পার্টি থেকে আইপিএল ম্যাচের গ্যালারিতে মাঝেমধ্যেই শাহরুখকন্যার সঙ্গে দেখা যায় বচ্চন পরিবারের একমাত্র নাতি অগস্ত্য নন্দাকে। স্টারকিডরা মুখে কুলুপ আঁটলেও প্রেমের খবর কি আর চাপা থাকে?

বলিউডে পা রাখার আগে থেকেই গুঞ্জনে ছিল শাহরুখকন্যা সুহানা (Suhana Khan) ও অমিতাভের নাতি অগস্ত্য় নন্দার (Agastya Nanda) প্রেমের ‘গপ্পো’! মাঝেমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয় সুহানা ও অগস্ত্যর নানা ভিডিও। সম্প্রতি লন্ডনের এক নাইটক্লাব থেকে ভাইরাল হয় দুই স্টারকিডের ছবি। যেখানে সুহানা খানের সঙ্গে রাতপার্টিতে অগস্ত্যা নন্দাকে মশগুল দেখা গিয়েছে। তবে বচ্চন পরিবারের মেয়ের ঘরের নাতি যতই বাদশাকন্যার সঙ্গে ঘনিষ্ঠ হোন না কেন, তাঁর প্রেমিকাকে যে কঠিন অগ্নিপরীক্ষা দিতে হবে, তা আগেভাগেই সতর্ক করে দিলেন নভ্যা নভেলি নন্দা।

WhatsApp Image 2024 07 02 at 10.41.34 AM

বচ্চন পরিবারের অংশ হতে গেলে কাকে রাজি করানো খুব কঠিন হবে? ফাঁস করলেন অগস্ত্যর দিদি নভ্যা। বিগত কয়েক মাস ধরেই অভিষেক-ঐশ্বর্যর সম্পর্কে ভাঙনের খবরে শোরগোল! ননদ শ্বেতা বচ্চন ও শাশুড়ি জয়ার সঙ্গে বিরোধের জেরেই নাকি অমিতাভের জলসায় নিত্য অশান্তি! পরিবারের রাশ কার হাতে থাকে? নিজের শো ‘হোয়াট দ্য হেল’ নভ্যাতেই পরোক্ষভাবে সেকথা ফাঁস করেছেন অমিতাভের নাতনি। ভাই অগস্ত্যর প্রেমিকাকে আগেভাগেই সতর্ক করে দিয়েছেন তিনি। নভ্যার কথায়, তিন নারীর মন জয় করতে পারলে তবেই বচ্চন পরিবারের বউমা হওয়া যাবে। কারা তাঁরা? প্রথমত, মা শ্বেতা নন্দা, দ্বিতীয়ত, দিদিমা জয়া বচ্চন এবং তিন নম্বরে নিজেকে রাখলেন নভ্যা। তবে দিদিমা জয়ার মন জয় করা যে সবথেকে কঠিন, সেটাও বিশেষভাবে উল্লেখ করেছেন তিনি। প্রবীণ অভিনেত্রী যে আজও বচ্চন পরিবারের সকলকে কড়া শাসনে রাখেন, একাধিকবার সেই গুঞ্জন শোনা গিয়েছে বিটাউনে।

  • আরোও পড়ুন
অনন্ত আম্বানি রাধিকা বণিকের সাথে তার বিয়ের আগে মন্দির দেখার জন্য একটি বিরল ₹ 6.9 কোটির ঘড়ি পরেছিলেন
WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

Leave a Comment